ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পাহাড় থেকে ৩ বন্ধুর মরদেহ উদ্ধার পুলিশী রিমান্ডে দুই আসামী

পাহাড় থেকে ৩ বন্ধুর মরদেহ উদ্ধার পুলিশী রিমান্ডে দুই আসামী

কক্সবাজারের টেকনাফের দমদমিয়াস্থ গহীন পাহাড় থেকে ৩ বন্ধুর মরদেহ উদ্ধার মামলার কারাগারে থাকা ৪ আসামির মধ্যে ২ জনকে পুলিশ রিমান্ডে নিয়ে গেছে। বৃহস্পতিবার সকালে এই ২ আসামিকে টেকনাফ থানার পুলিশ কারাগার থেকে আদালতের নিদের্শ মতে রিমান্ডের জন্য নিয়ে যায় বলে জানিয়েছেন, কক্সবাজার জেলা কারাগারের জেল সুপার মো. শাহ আলম খান।

রিমান্ডে নিয়ে যাওয়া ২ আসামি হলেন, টেকনাফের মোচনী ক্যাম্পের আবু তাহেরের ছেলে শফি আলম বেলাল, শফির ভাগিনা এবং একই ক্যাম্পের আবদুল মতলবের ছেলে ইয়াছিন আরাফাত। টেকনাফ থানার ওসি মো. আবদুল হালিম জানিয়েছেন, গত (২৮মে) পাত্রী দেখতে গিয়ে অপহরণের শিকার হন কক্সবাজার চৌফলদন্ডী উত্তরপাড়ার মোহাম্মদ আলমের ছেলে জমির হোসেন রুবেল, তার দুই বন্ধু ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়া এলাকার মোহাম্মদ ইউছুপ ও কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান অপহরণ হন।

(২৪মে)টেকনাফ পাহাড়ী এলাকায় অভিযান চালিয়ে গলিত মরদেহ ৩ টি উদ্ধার করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ ২ জন এবং র‌্যাব ২ জনকে গ্রেপ্তার করেছিল। যে ৪ জনকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করে পুলিশ।

(২৮মে) বিকালে টেকনাফ আদালতের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. এহাসানুল ইসলাম শুনানী শেষে ৪ আসামির ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে ২ জনকে বৃহস্পতিবার রিমান্ডে নিয়ে যাওয়া হয়েছে। অপর ২ জনকে শনিবার রিমান্ডে নেয়ার সম্ভাবনা রয়েছে। রিমান্ড মঞ্জুর হয়ে কারাগারে থাকা এই মামলার অপর ২ আসামিরা হলেন, টেকনাফের মোচনী রোহিঙ্গা ক্যাম্পের আবু সামাদের ছেলে সৈয়দ হোসেন প্রকাশ সোনালী ডাকাত, টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিলের মৃত আব্দুল করিমের ছেলে এমরুল করিম প্রকাশ ফইরা।

টেকনাফ,ইউনিয়ন,প্রকাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত